Breaking News

মাইক হাতে জেলাশাসক বিধানচন্দ্র রায়, হস্তশিল্প মেলায় গাইলেন রবীন্দ্রসংগীত

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ রাজ্য সরকারের ক্ষুদ্র ছোট, মাঝারী উদ্যোগ ও বস্ত্র দপ্তরের সহায়তায় ও পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জেলা হস্তশিল্প, তাঁত ও স্বরোজগার মেলার উদ্বোধন হলো মঙ্গলবার বর্ধমানের শাঁখারীপুকুর উৎসব ময়দানে, মেলা চলবে ২৭ ফেব্রুয়ারি ১০মার্চ পর্যন্ত। এই মেলার উদ্বোধন করেন রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দফতরের মন্ত্রী স্বপন দেবনাথ। পাশাপাশি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমানের জেলাশাসক বিধানচন্দ্র রায়, জেলা পরিষদের সভাধিপতি শ্যামাপ্রসন্ন লোহার, বিডিএ চেয়ারপার্সন কাকলি তা গুপ্তা, পৌরসভার পৌরপতি পরেশচন্দ্র সরকার, বর্ধমান দক্ষিণ বিধায়ক খোকন দাস সহ আরও অনেকে।

প্রতি বৎসর শাঁখারীপুকুর উৎসব ময়দানের এই মাঠেই অনুষ্ঠিত হয় রাজ্য হস্তশিল্প মেলা। তাই অধিক সংখ্যক হস্তশিল্পী ও তাঁত শিল্পীদের উৎপাদিত দ্রব্য সামগ্রীর বিপননের উদ্দেশ্যই এই মেলার আয়োজন। এবছর জেলা হস্তশিল্প, তাঁত ও স্বরোজগার মেলায় ৯০টি স্টলের মধ্যে রয়েছেন – প্রায় ১৫০জন হস্তশিল্পী ২০জন তাঁত শিল্পী ও স্বনির্ভর গোষ্ঠীর সদস্যগণ।

এদিন অনুষ্ঠান শেষে সকলের অনুরোধ মাইক হাতে মেলায় রবীন্দ্রসংগীত গাইলেন পূর্ব বর্ধমানের জেলাশাসক বিধানচন্দ্র রায় এবং তাঁর সঙ্গে গলা মেলান বিডিএ-র চেয়ারম্যান কাকলি তা গুপ্তা।

About News Desk

Check Also

দিলীপ ঘোষের চায়ে পে চর্চায় উত্তেজনা, উঠল গো ব্যাক স্লোগান

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ সোমবার সকালে দুর্গাপুর বর্ধমান লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ দুর্গাপুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *