Breaking News

চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুন! উত্তপ্ত কুলতলি

টুডে নিউজ সার্ভিস, দক্ষিণ ২৪ পরগনাঃ টিউশন থেকে আর বাড়ি ফেরেনি ছাত্রী, উদ্ধার নাবালিকার নিথর দেহ। মিলেছে তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন। ঘটনায় শনিবার সকাল থেকেই উত্তপ্ত কুলতলি। চলছে পথ অবরোধ। পুলিশ ক্যাম্পে আগুন ধরিয়ে দেওয়া হয়। জয়নগর থানার পুলিশ ক্যাম্পে পুলিশ থাকা সত্ত্বেও কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন গ্রামবাসীরা। হাতে লাঠি, ঝাঁটা নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন তাঁরা। ফলে পরিস্থিতি যতেষ্ট উত্তপ্ত। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

সূত্রের খবর, শুক্রবার দুপুর ২টা নাগাদ টিউশন পড়তে গিয়েছিল চতুর্থ শ্রেণীর ঐ ছাত্রী। সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবারের লোকজন। খোঁজাখুঁজির পরেও তার খোঁজ না পেয়ে জয়নগর থানার পুলিশকে খবর দিলে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।
শুক্রবার গভীর রাতে ছাত্রীর বাড়ি থেকে কিছুটা দূরে একটি জলাজমি থেকে উদ্ধার হয় ঐ নাবালিকার নিথর দেহ। মিলেছে তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন। পরিবারের অভিযোগ ধর্ষণ করে ওই নাবালিকা ছাত্রীকে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ। এই ঘটনায় তদন্তে নেমে সিসিটিভির সূত্র ধরে সন্দেহভাজন এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সকালে ঘটনাস্থল থেকে বারুইপুর পুলিশ জেলার সুপার পলাশচন্দ্র ঢালি জানান, অভিযুক্ত খুনের কথা স্বীকার করে নিয়েছেন। তবে ধর্ষণের যে অভিযোগ উঠেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই অভিযোগ স্বীকার করেননি ধৃত যুবক।
এই ঘটনার প্রতিবাদে রবিবার কুলতলি যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রাজ্য বিজেপির নেতারা। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে কুলতলি থানা ঘেরাও অভিযানের ডাক দেওয়া হয়েছে।

About News Desk

Check Also

কোজাগরীতে মধ্যবিত্তের পকেটের লক্ষ্মীতে টান!

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ শারদীয়া দুর্গা উৎসবের পর আশ্বিন মাসের শেষে পূর্ণিমার তিথিতে কোজাগরী লক্ষ্মী পূজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *