Breaking News

চ্যাম্পিয়ন সুন্দর বাংলা ক্রিকেট অ্যাকাডেমি

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ মন্তেশ্বর ব্লকের কুলে গ্রামের পল্লী উন্নয়ন যুব সংঘ ক্লাবের পরিচালনায় কুলে জুনিয়র হাইস্কুল খেলার মাঠে জেলার বিভিন্ন প্রান্তের ৮টি দল নিয়ে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে শুরু হওয়া প্রায় একমাস ব্যাপি একটি নকআউট ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। খেলার প্রধান উদ্যোক্তা গিয়াসউদ্দিন শেখ জানান, এই খেলাটি এক মাস চলার পর রবিবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো। এ বছর এই মাঠের খেলা ৩৫তম বছরে পদার্পণ করল এবং এই নক আউট ক্রিকেট প্রতিযোগিতা ফাইনাল খেলায় মুখোমুখি হয় মন্তেশ্বর ব্লকের দুইটি দলই সুন্দর বাংলা ক্রিকেট অ্যাকাডেমি বনাম আনু ফ্রেন্ডস অ্যাকাডেমি। এই খেলায় টসে জিতে সুন্দর বাংলা অ্যাকাডেমি প্রথম ব্যাট করতে নেমে, খেলার নির্ধারিত ১৬ ওভারে অল উইকেট হারিয়ে ১৪৮ রান করে। জেতার জন্য বিপক্ষ আনু একাদশের কাছে টার্গেট রাখে ১৫৯ রান।
দ্বিতীয়ার্ধে আনু একাদশ ক্রিকেট দল ব্যাট করতে নেমে ১৫ ওভারেই অল আউট হয় ১২১ রানে। খেলায় সুন্দর বাংলা ক্রিকেট অ্যাকাডেমি আনু ফ্রেন্ডস একাদশকে ২৮ রানে হারিয়ে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় চ্যাম্পিয়ন সুন্দর বাংলা ক্রিকেট অ্যাকাডেমি দলের সৌমিক দেবনাথ, ম্যান অফ দ্যা সিরিজ হয় চ্যাম্পিয়ন দলের জয়ন্ত শিকদার। এদিন খেলার মাঠে উপস্থিত হন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ, মন্তেশ্বর থানার নবনিযুক্ত আইসি বিপ্লব পতি, জামান গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান মোহাম্মদ আলী মন্ডল, পিপলন অঞ্চলের উপপ্রধান শেখ শরিফুউদ্দিন মন্তেশ্বর ৫০ সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ হিল্লোল বন্ধু সহ ক্লাব কর্তারা ।
মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ ও মন্তেশ্বর থানার নবনিযুক্ত আইসি বিপ্লব পতি জানান, সম্প্রীতির বার্তা বহন করে এলাকার মানুষের আনন্দ উৎসাহকে মান্যতা দিয়ে নতুন প্রজন্মের ছেলেদের মোবাইল ফোন ব্যবহার কমিয়ে খেলা বজায় রাখতে গেলে মাঠমুখী হওয়া প্রয়োজন। তবে এই মাঠে খেলা প্রতিযোগিতা বজায় থাকবে। খেলার মাঠে খেলা দেখার দর্শক হয়েছিল কয়েক হাজার।

About News Desk

Check Also

দিলীপ ঘোষের চায়ে পে চর্চায় উত্তেজনা, উঠল গো ব্যাক স্লোগান

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ সোমবার সকালে দুর্গাপুর বর্ধমান লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ দুর্গাপুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *