Breaking News

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া পদত্যাগ পত্রটি ভুয়ো দাবি জেলা সভাপতির

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে ভোরা ডুবি বিজেপির, সেই থেকে বিজেপির জেলা সভাপতির পদ থেকে পদত্যাগ করছেন অভিজিৎ তাঁ। এমনি একটি পদত্যাগ পত্র সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে পড়ল। বৃহস্পতিবার বিজেপির প্রাক্তন সাংসদ অনুপম হাজরার ফেসবুকে একটি পোষ্ট রীতিমত ভাইরাল। ওই পোষ্টে অনুপম হাজরা অভিজিৎ তাঁ-এর পদত্যাগ পত্রের ছবি দিয়ে লেখেন, ”যাক অন্তত এটা দেখে ভালো লাগলো যে বঙ্গ বিজেপিতে হাতে গোনা হলেও কিছু মানুষ আছেন, যারা নিজেদের অসফলতার দায় স্বীকার করে নিয়ে পদত্যাগের সিদ্ধান্ত নেন। আর রাজ্যের দায়িত্বে থাকা এমন কিছু বেহায়া আছে যারা জেলায় জেলায় কাজের মানুষের জায়গায়, নিজের কাছের অযোগ্য দুর্নীতিগ্রস্ত মানুষজনকে বসিয়ে বঙ্গ বিজেপির সংগঠনকে শেষ করে দিয়ে, অধিকাংশ পুরনো সত বিজেপি কর্মীদের কোন-ঠাসা করে রেখে বছরের পর বছর পদ আগলে বসে রয়েছে। কারণ পদ না থাকলে তো সবুজ গান্ধী পকেটে ঢুকবে না।” তিনি আরও লেখেন, ”পশ্চিমবঙ্গে লোকসভা ভোটের এই ভয়ংকর ভরাডুবির পর এই সেটিংবাজ বেহায়াদের উচিত, ইমিডিয়েটলি পদত্যাগ করে যে সমস্ত কর্মীদের বছরের পর বছর তারা কোনঠাসা করে বসিয়ে রেখেছে, তাদের পা ধরে ক্ষমা চাওয়া।”

এবিষয়ে বর্ধমান সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি অভিজিৎ তাঁ এই পদত্যাগ পত্র নিয়ে জানিয়েছেন, “এই চিঠি সম্পূর্ণ ভুয়ো ও মিথ্যা। তিনি এই ধরণের কোনো চিঠি রাজ্য সভাপতিকে দেননি। এমনকি যে চিঠি সোস্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে তাও জাল করা হয়েছে। তিনি দাবী করেছেন, তাঁর অন্য কোনো চিঠির সই জাল করে এই চিঠিতে বসানো হয়েছে। এমনকি যে রেফারেন্স নাম্বার উল্লেখ করা হয়েছে তাও অনেক পুরনো। গোটা চিঠির প্যাডও জাল বলে অভিজিৎবাবু দাবি করেছেন। তিনি আর জানিয়েছেন, চিঠির তারিখ লেখা হয়েছে ৫ জুন। অথচ তারপরের দিন তথা বৃহস্পতিবারও তিনি জেলা অফিসে বসেই জেলা সভাপতির দায়িত্ব পালন করছেন। কোনো অস‌ৎ উদ্দেশ্যে এবং কর্মী নেতৃত্বের মনোবল ভাঙতে এসব করা হচ্ছে।

About News Desk

Check Also

পশ্চিমবঙ্গ অন্তর্ভুক্তিমূলক বৃদ্ধি এবং অর্থনৈতিক স্থিতিস্থাপকতার জন্য সরকারের সক্রিয় পদক্ষেপের প্রশংসা করলেন মমতা বিনানি

টুডে নিউজ সার্ভিস, কলকাতাঃ সিএস (ড.) অ্যাড. এমএসএমই ডেভেলপমেন্ট ফোরাম ডব্লিউবি-এর সভাপতি মমতা বিনানি বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *