Breaking News

হাসপাতালেই গণধর্ষনের চেষ্টা ডাক্তারের, পুরুষাঙ্গ কেটে দিলেন নার্স

টুডে নিউজ সার্ভিসঃ আরজি কর বিতর্কের মধ্যেই এবার এক নার্সকে গণধর্ষণের চেষ্টা। যদিও সেই চেষ্টা আটকে দিয়েছেন ওই নার্স। জানা গিয়েছে, ওই নার্সের উপর হামলাকারীদের দলে ছিলেন একজন ডাক্তারও। নিজেকে বাঁচানোর লড়াইয়ে ব্লেড দিয়ে ওই ডাক্তারের পুরুষাঙ্গ কেটে দেন ওই নার্স। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বিহারের সমস্তিপুর জেলার একটি বেসরকারি নার্সিংহোমে। জানা গিয়েছে, অভিযুক্ত ডাক্তার ওই বেসরকারি হাসপাতালেপর প্রশাসক। গণধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই ডাক্তারের ২ সঙ্গীর বিরুদ্ধেও।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, সমস্তিপুর জেলার মুসরিঘরারারি থানার অধীনে গঙ্গাপুরের আরবিএস হেলথ কেয়ার সেন্টারে কর্মরত ওই নার্স। বুধবার রাতে ওই নার্স যখন কাজ শেষ করছিলেন, তখন তাঁর উপর নিজের সঙ্গীদের নিয়ে চড়াও হন ওই বেসরকারি হাসপাতালের প্রশাসক ডাঃ সঞ্জয় কুমার। তাঁরা প্রত্যেকেই নেশা করে ছিল বলে অভিযোগ। অভিযুক্তরা ওই নার্সকে গণধর্ষণে চেষ্টা করে। সেই সময় ওই নার্স ডাঃ কুমার ও অন্যদের কবল থেকে নিজেকে মুক্ত করার জন্য অভিযুক্ত চিকিত্‍সকের যৌনাঙ্গে ব্লেড দিয়ে আঘাত করে। কোনোমতে তাদের খপ্পড় থেকে বেরিয়ে হাসপাতালের বাইরে একটি মাঠে প্রথমে লুকিয়ে থাকেন ওই নার্স। তারপর সেখান থেকে তিনি পালিয়ে পুলিশকে ফোন করেন। খবর পেয়ে হাসপাতালে আসে পুলিশ। অভিযুক্ত চিকিত্‍সক সঞ্জয় কুমার ও তাঁর ২ সঙ্গী সুনীল কুমার গুপ্তা ও অবধেশ কুমারকে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগ, ওই নার্সের উপর যৌন নিপীড়নের চেষ্টার আগে অভিযুক্তরা হাসপাতালে ভিতর থেকে তালা লাগিয়ে দিয়েছিল। বন্ধ করে দিয়েছিল সিসিটিভি ক্যামেরাও। এই ঘটনায় পুলিশ অর্ধেক বোতল মদ, নার্সের ব্যবহৃত ব্লেড, রক্তমাখা কাপড় ও তিনটি সেলফোন উদ্ধার করেছে।

About News Desk

Check Also

খাস কলকাতায় বিস্ফোরণ

টুডে নিউজ সার্ভিসঃ খাস কলকাতায় ভরদুপুরে বিস্ফোরণ। ঘটনায় হাত খোয়ালেন এক কাগজ কুড়ানি। ঘটনায় ব্যাপক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *