Breaking News

আসানসোলে গ্রামবাসীর হাতে আক্রান্ত পুলিশের, ভাঙচুর একাধিক গাড়ি 

জ্যোতি প্রকাশ মুখার্জ্জী, আসানসোলঃ গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছেলেধরা গুজবকে কেন্দ্র করে বেশ কয়েকটি অপ্রীতিকর ঘটনা ঘটে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গুজব না ছড়ানোর জন্য ও গুজবে কান না দেওয়ার জন্য বারবার আবেদন করা হয়। তারপরও যে পরিস্থিতির কোনো পরিবর্তন ঘটেনি তার প্রমাণ পাওয়া গেল আসানসোলে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে গত ১২ জুলাই সন্ধ্যায় আসানসোল উত্তর থানার ব্লু ফ্যাক্টরির আদিবাসী পাড়ায় স্থানীয়রা কয়েকজন অপরিচিত যুবককে ঘোরাঘুরি করতে দেখে। মুহূর্তের মধ্যে গুজব ছড়িয়ে পড়ে। ছেলেধরা সন্দেহে তাদের আটক করে রাখা হয়। খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ তাদেরকে উদ্ধার করতে গেলে উত্তেজিত গ্রামবাসীরা পুলিশের উপর হামলা চালায়। পুলিশের গাড়ি লক্ষ্য করে তারা ইটপাটকেল ছোড়ে। একাধিক গাড়ি ভাঙচুর করা হয়। হামলায় ২ জন পুলিশকর্মী আহত হন। মুহূর্তের মধ্যে এলাকা রণক্ষেত্রের চেহারা নেয়।

এদিকে খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে এসে পৌঁছান আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল ধ্রুব দাস সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। এলাকায় পৌঁছে দ্রুত তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে এসে পৌঁছান স্থানীয় কাউন্সিলর উৎপল সিংহ।

জানা যাচ্ছে পুলিশের উপর হামলার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

About News Desk

Check Also

কোজাগরীতে মধ্যবিত্তের পকেটের লক্ষ্মীতে টান!

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ শারদীয়া দুর্গা উৎসবের পর আশ্বিন মাসের শেষে পূর্ণিমার তিথিতে কোজাগরী লক্ষ্মী পূজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *