Breaking News

ত্রাণ সামগ্রী বিলি না করে বাড়িতে রেখে দেওয়ার অভিযোগ বিজেপি বিধায়কের বিরুদ্ধে

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলায় বিজেপির অভ্যন্তরীণ কোন্দল আবারও প্রকাশ্যে এসেছে। এবার দলেরই এক মণ্ডল কনভেনার, নীলাদ্রি শেখর দানা, বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রি শেখর দানা-র বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। অভিযোগ করা হয়েছে, বন্যার ত্রাণের জন্য সরকার থেকে পাঠানো ত্রিপল নিজের বাড়িতে মজুত রেখে দিয়েছেন বিধায়ক। ত্রাণ সামগ্রী সঠিকভাবে বন্টন না করে, বিধায়ক নিজের ঘনিষ্ঠ কিছু ব্যক্তিকে সেই ত্রিপল এবং অন্যান্য ত্রাণ সামগ্রী দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এছাড়াও, বিধায়কের তহবিলের টাকায় কেনা কাপড়-চোপড় ও অন্যান্য সামগ্রীর কোনো স্পষ্ট হিসাব নেই বলেও অভিযোগ করা হয়েছে।

বাঁকুড়ার ৪ নম্বর মণ্ডল কনভেনার বিকাশ ঘোষ এই সব অভিযোগের ভিত্তিতে পদত্যাগ করেছেন। তিনি বিজেপির জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের কাছে পদত্যাগ পত্র পাঠিয়েছেন। বিকাশ ঘোষ দাবি করেছেন যে, দীর্ঘদিন ধরে দলের সঙ্গে যুক্ত থাকলেও, বিধায়কের ইচ্ছার বিরোধিতার কারণে তিনি এবং দলের অনেকেই কোণঠাসা হয়ে পড়েছেন। দলের বৈঠকগুলি তেমনভাবে পরিচালিত হচ্ছে না, এবং বিধায়ক দলের সদস্যদের মিটিংয়ে যোগ দিতে নিরুৎসাহিত করছেন বলে অভিযোগ করা হয়েছে। এসব অভিযোগের কারণে তিনি দলের দায়িত্ব থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন।

বাঁকুড়া জেলার অন্যান্য এলাকাতেও বিজেপির মধ্যে গোষ্ঠী কোন্দল বেড়ে চলেছে। নতুন এবং পুরনো সদস্যদের মধ্যে বিরোধ চরমে উঠেছে। দলের অভ্যন্তরীণ নেতৃত্বের ক্ষমতার অপব্যবহারের অভিযোগও উঠেছে, যা নিয়ে পুরনো কর্মীরা অসন্তুষ্ট। তৃণমূল কংগ্রেস এই পরিস্থিতি নিয়ে বিজেপিকে কটাক্ষ করেছে, দাবি করেছে যে বিজেপির মধ্যে সুস্থ সাংস্কৃতিক পরিবেশ নেই।

About News Desk

Check Also

বর্ধমানে পুজোর কার্নিভালে মহিমা চৌধুরী ও গুলসন গ্রোভার

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ দুর্গাপুজোকে ইউনেস্কো হেরিটেজ তালিকায় স্বীকৃতি দেওয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষনা করেছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *