Breaking News

অনুব্রত মণ্ডল বিজেপিতে যায়নি, তাই জেলে আছে! বীরভূম-বোলপুর বাড়বে জয়ের ব্যবধান : অভিষেক

টুডে নিউজ সার্ভিসঃ বুধবার তারাপীঠে বীরভূম জেলার দুই লোকসভা কেন্দ্র বোলপুর ও বীরভূম দুটি নির্বাচনী কমিটির সঙ্গে বৈঠক সারলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠক শেষে অনুব্রতহীন বীরভূমের লড়াইটা কতটা কঠিন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “অনু্ব্রত মণ্ডল বিজেপিতে যায়নি তাই জেল খাটছে। যেভাবে অজিত পওয়ার গিয়েছে, যেভাবে শুভেন্দু অধিকারী গিয়েছে, যেভাবে হিমন্ত বিশ্বশর্মা গিয়েছে, নারায়ণ রানে গিয়েছে আর ধোয়া তুলসী পাতা হয়ে গেছে। এই সাতদিন আগে নবীন জিন্দল যোগ দিয়েছে, তাঁর বিরুদ্ধে একাধিক কয়লা কেলেঙ্কারির অভিযোগ রয়েছে, আজকে সব ধোয়া তুলসী পাতা, বিজেপি চলে গিয়েছে বলে।”

তিনি আরও বলেন, অনু্ব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে গোরু পাচার মামলায়, ১০ দিনে আগেও মেমারিতে উত্তরপ্রদেশ, বিহার থেকে গোরু আসছিল, পশ্চিমবঙ্গ পুলিশ ধরেছে। বিহারের মুখ্যমন্ত্রী কে? উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী কে? অনুব্রত মণ্ডল এতদিন জেলে তাও উত্তরপ্রদেশ, বিহার থেকে গরুপাচার হচ্ছে, যা বিজেপির রাজ্য ৷ কীভাবে? ইডি-সিবিআই শেষ কথা বলে না, সাধারণ মানুষই গণতন্ত্রের শেষ কথা বলে।”

দলের গোষ্ঠীদ্বন্দ্বের জের? জোর জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। এরপর তড়িঘড়ি নির্বাচনী কমিটিতে নেওয়া হয় জেলা সভাপধিপতিকে। এই প্রশ্ন উত্তরে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “তৃণমূলে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। তৃণমূল আরও শক্তিশালী। জয়ের ব্যবধান বাড়বে। ৪ তারিখ যখন ভোটবাক্স খুলবে, আমি এখানে থাকবে, আপনিও এখানে থাকবেন। যদি কোথাও গোষ্ঠীদ্বন্দ্ব থাকে, আজকে বৈঠক হয়েছে। দল ঐক্যবদ্ধ ও শক্তিশালী।”

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *