Breaking News

বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু ৩ শিশুর, ঘটনায় শোকের ছায়া এলাকায়

টুডে নিউজ সার্ভিস, বাঁকুড়াঃ শনিবার সকাল থেকে বৃষ্টি শুরু হতেই মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল ৩ শিশুর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বোড়ামারা গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত তিন শিশুর নাম রোহন সর্দার (৫), নিশা সর্দার (৪) এবং অঙ্কুশ সর্দার (৩)

নিম্নচাপের জেরে শুক্রবার থেকেই জেলায় জেলায় কখনও মুষলধারায়, কখনও ঝিরঝিরে বৃষ্টি হয়েই চলেছে। শনিবার সকালে বৃষ্টির দাপট খানিকটা কমতেই বোড়ামারা গ্রামের একটি মাটির বাড়ির পাশে খেলছিল ৩ শিশু। আচমকা ওই বাড়ির দেওয়ালের একাংশ ধসে পড়ে। তাতেই চাপা পড়ে যায় ঐ ৩ শিশু। আওয়াজ পেতেই গ্রামবাসীরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন। ভেঙে পড়া মাটির বাড়ির ধ্বংসস্তুপ থেকে শিশুদের উদ্ধার করে গুরুতর জখম অবস্থায় তাদের নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তিন শিশুকেই মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, মাটির দেওয়ালটি পাঁচ ফুট মতো চওড়া ছিল। প্রচন্ড বৃষ্টির জেরে সেই দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়েছিল আগে থেকেই। এরপর আচমকাই সেটা ভেঙে পড়ে যায়। শিশুরা সেই মাটির দেওয়ালের নীচে চাপা পড়ে যায়। পরে আত্মীয় স্বজন প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে সব শেষ।

বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বলেন, বাড়ি ভেঙে ৩ শিশু মারা গিয়েছেন। রাজ্য সরকারের কাছে অনুরোধ আপনারা চুরি করবেন না। গরিব মানুষের বাড়ি তৈরির টাকা চুরি করেছেন। অত্যন্ত কষ্টকর ব্যাপার। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। প্রতিবেশীদের দাবি ওই এলাকাতেই খেলা করে শিশুরা। কিন্তু মাটির দেওয়াল ভেঙে পড়ল ওদের উপর।

About News Desk

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *