Breaking News

বর্ধমানে সপ্তম বর্ষে শিশু চিত্র প্রদর্শনী মেলা

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ছোটদের নিয়ে সপ্তম বর্ষে শিশু চিত্র প্রদর্শনী মেলা ও বার্ষিক অনুষ্ঠানে আয়োজন করা হলো রবিবার বর্ধমান-২ ব্লকের স্বস্তিপল্লী এলাকায় আরাধ্যা ছবি আঁকা স্কুলের পক্ষ থেকে। এদিনের এই প্রদর্শনীতে ১০০ জন ছাত্র-ছাত্রী অংশ নেয় এবং প্রদর্শনীতে প্রায় ২০০ টি ছবি প্রদর্শিত হয় ও বিভিন্ন হাতের কাজ রাখা হয়। পাশাপাশি এই প্রদর্শনী উপলক্ষে মঞ্চে নাচ, গান ও কবিতার পাশাপাশি অভিভাবকিকাদের জন্য ছিল মায়ের রান্নাঘর নামক একটি বিশেষ প্রতিযোগিতা এবং সেখানে ৯ জন প্রতিযোগী অংশ নেয়। অনুষ্ঠান শেষে চিত্র প্রদর্শনীতে অংশ নেওয়ার ছাত্র-ছাত্রীদের ও রন্ধন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অভিভাবকিকাদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের পুরস্কৃত করা হয়। এছাড়াও সকল অংশগ্রহণকারী কেউ পুরস্কৃত করা হয়।

এদিন উপস্থিত ছিল বর্ধমান মহিলা থানার আইসি বনানী রায়, বর্ধমানের গাছ মাস্টার বলে পরিচিত অরুণ চৌধুরী, তথাগত পাল সহ আরও অনেকে।

এদিনের মূল উদ্যোক্তা তথা চিত্রশিক্ষক সুকান্ত ঘোষ বলেন, এই অনুষ্ঠানের মধ্য দিয়ে কচিকাঁচাদের তাদের প্রতিভা ফুটিয়ে তোলার জন্য আজকের এই প্রদর্শনীর আয়োজন করেছি পাশাপাশি তাদের অভিভাবকিকাদের জন্য ছিল এক রন্ধন বিশেষ প্রতিযোগিতা। এবছর আমাদের এই শিশু চিত্র প্রদর্শনী মেলা ও বার্ষিক অনুষ্ঠান সপ্তম বর্ষে পড়েছে।

About News Desk

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *