Breaking News

ইডির হাজিরা এড়িয়ে গলসিতে ভোট প্রচারে সায়নী ঘোষ

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বুধবার ইডির হাজারি এড়িয়ে বর্ধমানের গলসিতে ভোট প্রচার আসেন তৃণমূলের যুব সভানেত্রী সায়নী ঘোষ। মঙ্গলবার রাতেই ইডি-কে ই-মেল করে তিনি সব নথি এবং অনুপস্থিত থাকার কারন জানিয়েছেন বলে সায়নীর দাবি।

এদিন গলসি চৌমাথা মোড় থেকে রোড শো করে গলসি ব্লকের বিভিন্ন গ্রামে ঘুড়ে তৃণমূলের ভোট প্রচার সারেন সায়নী ঘোষ। প্রচারে লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্য সাথী, কণ্যাশ্রী, যুবশ্রী, সহ রাজ্যের উন্নয়ের বিষয় নিয়ে গ্ৰামবাসী দের কাছে প্রার্থীর হয়ে ভোট চাইছেন তিনি। 

জানা যায়, ধৃত তথা বহিষ্কৃত যুব তৃণমূল কংগ্রেস নেতা কুন্তল ঘোষ-এর একটি সম্পত্তি কেনাবেচা সংক্রান্ত নথি থেকেই সায়নী ঘোষ-এর নাম উঠে আসে। তারপর একাধিক আর্থিক লেনদেনের ক্ষেত্রে সায়নীর নাম প্রকাশ্যে এসেছে। কুন্তলকে জেরা করেও উঠে এসেছে সায়নীর নাম। এছাড়া একাধিক সাক্ষী তাদের বয়ানে সায়নীর নাম উল্লেখ করেছে। গত দু’‌দিন আগেই সাড়ে ১১ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর কিছু জিজ্ঞাসাবাদের জন্য ৫ জুলাই বুধবার সায়নীকে ডাকা হলে নির্বাচনের অজুহাত দেখিয়ে ইডি দফতরে চিঠি পাঠিয়েছেন বলে বর্ধমানের গলসিতে এসে বলেন সায়নী ঘোষ। 

ইডির কাছে হাজিরা প্রসঙ্গে সায়নী বলেন, ইডি দফতর থেকে আমার কাছে চিঠি এসেছিল। নির্বাচনী প্রচারে জন্য ইডি দফতরে না যেতে পারার জন্য আমি চিঠি দিয়েছে। পঞ্চায়েত ভোট এবং ফলপ্রকাশের পরে যে কোনো দিন ডাকলে তিনি সশরীরে হাজিরা দেবেন। তবে প্রশাসনের যে কোনো তদন্তের সহযোগিতা করতে প্রস্তুত বলে জানান সায়নী।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *