টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বর্ধমান দু’নম্বর ব্লকের বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত আলিয়া দীঘির পাড়ের মানুষের দীর্ঘদিনের দাবি ছিল একটি মুক্ত মঞ্চ তৈরি করা হোক তাদের এলাকায়। স্থানীয় মানুষের কথা চিন্তা করে তাদের দাবি পূরণে এগিয়ে এসেছে বর্ধমান-২ পঞ্চায়েত সমিতি। 

এলাকাবাসীরা বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান জয়দেব ব্যানার্জী-র কাছে তারা আর্জি জানান, এলাকায় একটা মুক্ত মঞ্চের। এই মর্মে তৈরি হওয়া মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন হলো এদিন। যা বর্ধমান-২ পঞ্চায়েত সমিতির আর্থিক সহযোগিতায় তৈরি হয়েছে এই মুক্ত মঞ্চ। 

এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক সুবর্ণা মজুমদার, বর্ধমান দু’নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি অরুণ গোলদার, পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ পরমেশ্বর কোনার, পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মাধ্যক্ষ শক্তিপদ পাল, বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতে প্রধান রাখি সাঁতরা, বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান জয়দেব ব্যানার্জি, অঞ্চল সভাপতি শেখ আজাদ রহমান সহ আরও অনেকে। 

এদিন বৈকুন্ঠপুর-১ গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান জয়দেব ব্যানার্জি বলেন, আলিয়া দীঘির পাড়ের মানুষের দীর্ঘদিনের দাবি ছিল এই মুক্ত মঞ্চটি। সেই মুক্ত মঞ্চটি আজকেল শুভ উদ্বোধন করা হলো। আগামী দিনেও এইভাবে আমরা সব সময় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তাই আমার গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মানুষের আরও যে দাবিগুলো আছে সেগুলো পূরণ করার চেষ্টা করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here