Breaking News

রাজ্যের অন্যতম হার্ট স্পেশালিস্ট হাসপাতালের অস্বাস্থ্যকর পরিবেশ, সরকারি হাসপাতালে এমন অবস্থা দেখে ক্ষোভ রোগীর পরিবারের

 

বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ রাজ্যের অন্যতম হার্ট স্পেশালিস্ট হাসপাতালের অস্বাস্থ্যকর পরিবেশর মধ্যেই থাকতে হচ্ছে রোগী ও তাদের পরিবারদের। গান্ধী হসপিটালে বাইরের ও ভেতরে অপরিচ্ছন্ন ঝোপ-জঙ্গলের জেরে একদিকে যেমন স্বাস্থ্যহানি অপরদিকে পোকামাকড়ের কামড়ানোর আশঙ্কা রোগীর পরিবারের। নদীয়ার কল্যানী বিধান সভার গয়েশপুরে গান্ধী মেমোরিয়াল হাসপাতাল হৃদরোগে অন্যতম চিকিৎসা কেন্দ্র। এই হাসপাতলে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বহু রোগী চিকিৎসা করতে আসেন এবং তাদের পরিজনরা এখানে থাকে ও বিশ্রাম নেয়। পরিবারের সদস্যদের চিকিৎসার কারণে অনেকেরই কখনও কখনও অস্থায়ী ঠিকানা হয় গান্ধী হাসপাতাল। রোগী ভর্তি থাকার কারণে পরিবারের সদস্যদের সেখানেই তাদের থাকা খাওয়া বিশ্রাম সবই করে হাসপাতাল চত্বরে।

কিন্তু, হসপিটালে বাইরে পরিবেশ যেমন অস্বাস্থ্যকর তেমনি পার্থেনিয়াম গাছে ভরে গেছে হাসপাতাল চত্বর। যার কারণে রোগি সহ পরিজনদের যথেষ্ট স্বাস্থ্যের ক্ষতি হতে পারে দাবি চিকিৎসক মহলের। সরকারি হাসপাতালে এমন পরিবেশ দেখে ক্ষোভ প্রকাশ করেন রোগীর পরিবারের সদস্যদের।

 এই অবস্থা ও অস্বাস্থ্যকর পরিবেশের জন্য হসপিটালের সুপার সহ গয়েশপুর পৌর প্রধান নিজেদের ব্যর্থতা শিকার করে নিয়ে তারা দ্রুত এই সমস্যার সমাধান করার আশ্বাস দেন।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *