Breaking News

স্ত্রীর পরকীয়ার জেরে তন্ত্রসাধকের হাতে খুন বছর সত্তরের প্রবীণ

 

     বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ অসুস্থ স্বামীকে ঝাড়ফুঁক করে নিজের প্রেমিককে দিয়ে মেরে ফেলার  অভিযোগ উঠল এক গৃহবধুর বিরুদ্ধে। রবিবার সকালে নদীয়ার শান্তিপুর মিউনিসিপ্যাল হাই স্কুলের পেছনে একটি বাড়ি থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।মৃতদেহে পচন ধরে গিয়েছিল। তা থেকে পুলিশের অনুমান, মৃত্যু হয়েছে হয়ত দুদিন আগেই। মৃত ব্যক্তির নাম সমর ঘোষ (৭০)। বাড়ি শান্তিপুরের ভগবানবাবু লেনের নিশ্চিন্তপুরে। যদিও সমর ঘোষ বেশ কিছুদিন ধরেই অসুস্থ।সমরবাবুর এক ছেলে সৌমঋক ঘোষ এর আগে কর্মসূত্রে বাইরে থাকতেন। বর্তমানে তিনি অবশ্য বাড়িতে রয়েছেন। যদিও সমর ঘোষের আত্মীয়-স্বজনের অভিযোগ, সমর ঘোষের অসুস্থতা সত্বেও তার সুচিকিৎসার বন্দোবস্ত করা হয়নি। বরং তার অসুস্থতার সুযোগ নিয়ে তার স্ত্রী অঞ্জনা ঘোষ পরকীয়া চালিয়ে যাচ্ছিলেন। তার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে শ্যামল বন্দ্যোপাধ্যায় ওরফে  পিলে নামে এক ব্যক্তির সঙ্গে। শান্তিপুর মিউনিসিপ্যাল হাইস্কুলের পেছনে শ্যামল বন্দ্যোপাধ্যায়ের নিজের বাড়ি রয়েছে। সেই বাড়িতে অঞ্জনা ঘোষের অবাধ যাতায়াত। শ্যামল বন্দ্যোপাধ্যায়ও লোকজন নিয়ে অঞ্জনা ঘোষের বাড়িতে আসা-যাওয়া করতেন। তা থেকেই শ্যামল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহ জাগে এলাকার লোকজনের। এর আগে বিষয়টি নিয়ে সমর ঘোষ এর সঙ্গে অশান্তিও হয় তার স্ত্রীর। এলাকার লোকজনের অভিযোগ, সমরবাবুর অসুস্থতার সুযোগ নিয়ে তার স্ত্রী বাড়ীতে মধুচক্র চালিয়ে যাচ্ছিলেন। এই মর্মে শান্তিপুর থানায় একটি মার্চ পিটিশন জমা করা হয় । আর সেই কারণেই সমরবাবুর আত্মীয়-স্বজনদের নিজের বাড়িতে আসতে দিতেন না। অনেক সময় স্বামীকে ছেড়ে শ্যামল বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেই পড়ে থাকতেন। বেশ কয়েকদিন ধরে সমর ঘোষ প্রচন্ড অসুস্থ ছিলেন।

    কয়েকদিন আগে রাতের অন্ধকারে শ্যামল বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে করে  বাড়ি থেকে অসুস্থ স্বামীকে শ্যামল বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে নিয়ে যান। শ্যামল বন্দ্যোপাধ্যায় সম্পর্কে এলাকার মানুষের ধারণা খুব একটা ভালো নয়। তিনি তুকতাক, ঝাড়ফুঁক করেন। এলাকার মানুষের অভিযোগ, ঝাড়ফুঁক করার নামেই সময় ঘোষকে শ্যামল বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে নিয়ে দিয়ে মেরে ফেলা হয়েছে। এলাকায় রয়েছে ব্যাপক চাঞ্চল্য। পুলিশ তদন্ত করছে। মৃতদেহ উদ্ধার করে শান্তিপুর থানার পুলিশ ময়না তদন্তের পাঠিয়েছে, আটক করা হয়েছে শ্যামল বন্দ্যোপাধ্যায়, অঞ্জনা ঘোষ, তার পুত্র এবং ওই পরিবারের সাথে সম্পর্কিত অপর দুই ঘনিষ্ঠকে আটক করেছে শান্তিপুর থানার পুলিশ।

প্রতিবেশীরা জানান, পরকীয়ার রাস্তা প্রশস্ত করতেই পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। ওই মহিলা এর আগেও অসুস্থ স্বামী-পুত্র ছেড়ে শ্যামল বন্দ্যোপাধ্যায় বাড়িতে রাত কাটাতেন ।

About Burdwan Today

Check Also

ইলেকট্রিক শকে মৃত্যু

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু এক যুবকের। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *