Breaking News

রায়নায় গ্রামের বাড়িতে ঘুরতে এসে খুন কলকাতার ব্যবসায়ী, আটক ২

 

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ কলকাতার এক ব্যবসায়ী খুন হল পূর্ব বর্ধমানের রায়নার গ্রামের বাড়িতে। মৃত ব্যবসায়ীর নাম সব্যসাচী মণ্ডল (৪৪)। বাড়ি রায়নার দারিয়াপুর গ্রামে।বর্তমানে তিনি থাকেন  হাওড়ার শিবপুরে। সেখানে তার পলিথিনের ব্যবসা আছে। শুক্রবার সব্যসাচী মণ্ডল এক বন্ধুকে নিয়ে গ্রামের বাড়ি দারিয়াপুরে যান। রাতে বাড়ির ছাঁদে রান্না হচ্ছিল। সেই সময় সব্যসাচী মণ্ডলের গাড়ির চালক তাকে ছাঁদ থেকে নীচে নিয়ে যায় কেউ ডাকছে বলে। তারপরেই তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন সব্যসাচীর বন্ধু রাজবীর সিং ও রাঁধুনি পার্থ সান্যাল। তারাই সব্যসাচীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে জানান। এই ঘটনায় গাড়ির চালক ও রাঁধুনি  দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। 

  এ বিষয়ে এসডিপিও আমিনূল ইসলাম জানান, শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, কলকাতায় এদের ব্যবসা আছে। শুক্রবার দুপুরে তারা গ্রামের বাড়িতে আসে, সঙ্গে আরও দু’জন ছিল ।

রায়নায় দেরিয়াপুরে ব্যবসায়ী খুনের ঘটনায় জোরদার তদন্ত জেলা পুলিশের আধিকারিকরা।ঘটনাস্থলে পৌছান জেলা পুলিশের আধিকারিকরা ।

শনিবার রায়না দেরিয়াপুরে গ্ৰামের বাড়িতে গিয়ে উপস্থিত হন বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল‍্যান সিনহা রায় সহ অন্যান্য তদন্ত‍্যকারী আধিকারিকরা‌। কিভাবে এই মর্মান্তিক ঘটনা ঘটলো খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *