Breaking News

দিঘা যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস

 

টুডে নিউজ সার্ভিস, কাঁথিঃ দিঘা যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ল যাত্রীবাহী বাস। সোমবার সন্ধ্যায় দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে কাঁথি পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে। ভয়াবহ দুর্ঘটনায় যাত্রীবাহী বাসের প্রায় ১৫ জন যাত্রী গুরুতর জখম হয়েছে বলে জানা যায়। দুর্ঘটনার জেড়ে জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। দ্রুত ঘটনাস্থলে হাজির হয় কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা ও কাঁথি থানার আইসি অমলেন্দু বিশ্বাস সহ বিশাল পুলিশ বাহিনী। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে বেশ কয়েকজন যাত্রী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

 সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় দিঘা কুকড়াহাটি একটি যাত্রীবাহী বাস দিঘা উদ্দেশ্যে রোববার দেয়। দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে কাঁথি পিছাবনী বাসস্ট্যাণ্ড সংলগ্ন নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় যাত্রীবাহী বাসটি। তারপরে নয়ানজুলিতে নেমে যায়। ঘটনাস্থলে ছুটে আসে এলাকার স্থানীয় বাসিন্দারা। উদ্ধার কাজে হাত লাগান। তারপরেই ঘটনাস্থলে হাজির হয় কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী। 

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, দুর্ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে। ঠিক কি কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখছে পুলিশ। ইঞ্জিন বিকল হয়ে এমন দুর্ঘটনা বলে এমনটাই প্রাথমিক তদন্তে উঠে এসেছে।

About Burdwan Today

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *