Breaking News

হাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত ৪ ব্যবসায়িক প্রতিষ্ঠান

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ  সোমবার রাত তিনটায় আচমকাই ঢুকে পরলো গ্রামে একটি বুনো হাতি। বাঁকুড়ার সোনামুখী থানার অন্তর্গত পাঁচাল গ্রামে একটি দোকানে আচমকাই হানা দেয়।  দোকানে প্রায় ১৫০০০ টাকা ক্ষতি করে, দোকানে থাকা তিন বস্তা গম খায় এবং দু’বস্তা গম নষ্ট করে দেয়, দু’বস্তা আলু খেয়ে ফেলে এবং দুটো গুড়ের টিন নষ্ট করে দেই বলে জানা যায় ওই পাঁচাল গ্রামে দোকানদার পম্পা দাস এর কাছ থেকে এবং তার ঢিলছোড়া দূরত্বে রয়েছে বিষ্ণুপুর থানার অন্তর্গত  লোখেশোল গ্রাম সেই গ্রামে রীতিমতো হানা দেয় ওই বুনো হাতি গ্রামের দুটি দোকানে শাটার ভেঙে ক্ষতি করে দোকানের জিনিসপত্রের। একটি গোলদারি দোকানের  দু বস্তা চাল এবং দু বস্তা গম খেয়ে ফেলে হাতিতে এবং তার পাশের একটি দোকানে শাটার ভেঙে চাল গম মাটিতে ফেলে নষ্ট করে। 

উত্তম মাল নামে এক দোকানদারের দাবি তার দোকানে প্রায় ১৫ হাজার টাকার ক্ষতি করেছে ওই বুনো হাতি। এখন আতঙ্কে রয়েছে পাঁচাল এবং লোখেসোল গ্রামের মানুষ। 

 এখন ওই ব্যবসায়ীদের মাথায় হাত এখন তো এই করোনা পরিস্থিতি ভালো চলছে না ব্যবসা তার ওপর এই হাতির হামলা। এই অবস্থায় তখরা প্রশাসনের কাছে তারা কিছু সাহায্যের দাবি জানাচ্ছে।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *