সুপ্রিয় পরামানিক, আসানসোলঃ আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের সালানপুর থানার অন্তর্গত রূপনারায়ানপুর ফাঁড়ি, কল্যানেশ্বরী ফাঁড়ি সহ সালানপুর থানা এলাকার বিভিন্ন জায়গায় অর্থাৎ কল্যানেশ্বরী, সামডি সহ একাধিক জায়গায় এ.ডি.সি.পির এ.সি.পি কুলটি ওমর আলী মোল্লা, সালানপুর থানার ভারপ্রাপ্ত অফিসার পবিত্র কুমার গাঙ্গুলি, কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ উৎপল ঘোষাল,  রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ রাহুলদেব মণ্ডলের যৌথ অভিযানে জিৎপুর বালি ঘাট থেকে ৬ হাজার ৪০০ সিএফটি অবৈধ বালি এবং নারায়ণ মণ্ডল নামক এক ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়। তাছাড়া সামডি ও আলকুশা থেকে দুটি কয়লা ডিপুতে হানা দিয়ে ২০ টন অবৈধ কয়লা বাজেয়াপ্ত করে এবং কল্যানেশ্বরী এলাকা থেকে একটি অবৈধ স্ক্রাপ ভর্তি মিনি ট্রাক আটক করা হয়। তাছাড়া শ্রীরামপুর অঞ্চলের অবৈধ দেশি মদের ব্যবসায়ী জিতেন মাহারা নামক অপর এক ব্যক্তিকে ২০টি দেশি মদের বোতল সহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্র থেকে জানা যায় যে, এই অভিযানে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং অবৈধ কয়লা, বালি, মদ ও স্ক্রাপ বাজেয়াপ্ত করা হয়। পুলিশের এই অভিযানে অবৈধ ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক নেমে এসেছে।

জানা যায় যে সাইবার ক্রাইম থেকে শুরু করে এলাকায় চালু থাকা লাগাতর অবৈধ ব্যবসা গুলি বন্ধ করতে নতুন ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকান্তাম জোর দিয়েছেন তিনি জানিয়েছেন পশ্চিম বর্ধমান থেকে  অবৈধ ব্যাবসা ও সাইবার ক্রাইম বন্ধ করা হলো তার মূল লক্ষ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here