Breaking News

শুরু দুয়ারে সরকার, এক ছাদের নিচে সব প্রকল্পের সুবিধা

প্রবীর মণ্ডল, বর্ধমানঃ ২০২১ বিধানসভা নির্বাচনে জয়লাভ করে রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছিলেন এবার থেকে প্রত্যেক বছর দুয়ারের সরকার কর্মসূচি করা হবে তাতে এলাকার সাধারণ মানুষ সকল প্রকল্পের সুবিধা পাবে। সেই পরিষেবা ঘরের দোরগোড়ায় পৌঁছে দিতে রাজ্যে চলছে দ্বিতীয় দফায় দুয়ারের সরকার কর্মসূচি। বুধবার বর্ধমান দু’নম্বর ব্লকের বৈকন্ঠপুর ১ গ্রাম পঞ্চায়েতের জোতরাম বিদ্যাপীঠ এই কর্মসূচি দ্বিতীয় দফার কাজ শুরু হয়। এদিন সকাল থেকেই লম্বা লাইন ছিলো চোখে পড়ার মতো। 

 উপ-প্রধান জয়দেব ব্যানার্জি জানান, সকাল থেকে শান্তিপূর্ণভাবে এদিনের এই দুয়ারে কর্মসূচি চলছে আমরা যতটা সম্ভব কোভিড পরিস্থিতি মেনে এই পরিষেবার কাজ সম্পন্ন করার চেষ্টা করছি। যদিও এদিন বিকালের দিকে ইন্টারনেট পরিষেবা বিঘ্ন হওয়ার কারণে কিছুক্ষণ বন্ধ থাকে এই পরিষেবা।

 লাইনে থাকা এক মহিলা জানান, এখন সাতটা বাজে আমি ভোর তিনটে থেকে লাইন দিয়েছি। আমাদের আর সরকারি দপ্তরে না গিয়ে বাড়ির কাছেই পরিষেবা পাচ্ছি এতে আমরা খুবই উপকৃত। এদিনের এই দুয়ারে সরকার শিবিরে উপস্থিত ছিলেন বিডিও সুবর্না মজুমদার, উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক, এক নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জয়দেব ব্যানার্জি, অঞ্চল সভাপতি আজাদ রহমান সহ আরও অনেকে ও পরক্ষণে এই শিবির পরিদর্শনে আছে আসেন জেলা সভাধিপতি শম্পা ধারা।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *