বিশ্বজিৎ বিশ্বাস, নদীয়াঃ গোপন সূত্রে খবর পেয়ে, শান্তিপুর থানার পুলিশ পৌঁছায় ৩ নম্বর ওয়ার্ডের গোপালপুরে। কিন্তু তার কিছুক্ষণ আগেই, মাদক কিনতে আসা ২ ক্রেতা এবং বিক্রেতা সাইকেল ফেলে পালিয়ে গেছে।  তুফান শেখ নামে এক ২২ বছরের যুবকের নানান নেশাদ্রব্য বিক্রিকে কেন্দ্র করে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে বেশ কিছুদিন যাবৎ! গত ঈদের দিনও তাকে হাতেনাতে ধরে ছিল এলাকাবাসী। তুফানের মার কাছে সমস্ত ঘটনা জানিয়ে, এলাকাবাসী অনুরোধ করেছিল ছেলেকে এ ধরনের কাজ থেকে বিরত রাখতে। মা জাহিদা বেগম এবং এলাকাবাসী বলেন দুই ভাই ভালো তবে, ছোট ভাই তুফান ইদানিং খারাপ বন্ধুদের সংস্পর্শে এসে মাদক দ্রব্য  বিক্রির কাজ শুরু করেছে। 

এলাকাবাসীর দাবি পরিবেশ বিঘ্নিত হচ্ছে, প্রশাসন ফেলে যাওয়া সাইকেল এর নাম্বার দেখে ক্রেতার হদিস পাবে, এবং তাদের সাথে আছে ওই বিক্রেতা।

এর আগেও শান্তিপুর আগমেশ্বরী মন্দির চত্বরে ৩ অল্পবয়সী যুবককে শান্তিপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য বিক্রির কারণে। কিছুদিন আগে  সন্ধ্যায় প্রকাশ্যে  ছাত্রীর ব্যাগ ছিনতাই হয়ে যাওয়া এক যুবককে গ্রেফতার করে জানা গেছে, শহরে মোবাইল ছিনতাই এবং অন্যান্য অপরাধ ক্রমশই বাড়ছে। তবে প্রশাসনিক সূত্রে জানা যায়, চলতি নাইট কারফিউ চলার মধ্যেই এ ধরনের অনেক অপরাধীকে ধরা সম্ভব হবে। ‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here