Breaking News

মানুষের স্বার্থে যদি ফাঁসির দড়িতে ঝুলতে হয় আমি ঝুলতে প্রস্তুতঃ আইনুল হক

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ রাখি বন্ধন উৎসবের দিন তৃতীয় লিঙ্গের মানুষদের সংবর্ধনা জানানোর কর্মসূচি গ্ৰহন করলেন বর্ধমান পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের সমাজসেবী দেবু গাঙ্গুলী তার উদ‍্যোগেই বৃহন্নলাদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়। তার পাশাপাশি রাখি পড়িয়ে তাদেরকে বন্ধনে আবদ্ধ করলেন সমাজকর্মী। স্বাভাবিক এই ব্যতিক্রমী উৎসবকে ঘিরে যথেষ্ট উৎসাহিত তৃণমূলের কর্মীসমর্থকরাও। 


এদিন উপস্থিত ছিলেন বর্ধমান জেলা যুব তৃণমূলের প্রাক্তন সভাপতি রাজবিহারী হালদার বর্ধমান জেলা তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস । এছাড়াও উপস্থিত ছিলেন বর্ধমান পৌরসভার উপ পৌর প্রশাসক আইনূল হক, বর্ধমান শহর তৃণমূল কংগ্রেস জয়হিন্দ বাহিনীর সভাপতি পল্লব দাস সহ তৃণমূল কংগ্রেসের অন্যান‍্য নেতৃত্বরা। এদিন মঞ্চে বক্তব‍্য রাখতে  গিয়ে উপ পৌর প্রশাসক আইনুল হক বলেন মানুষের সার্থের জন‍্য আমাকে যদি ফাঁসির দড়িতে ঝুলতে হয় তাহলে আমি ঝুলতে প্রস্তুত আছি। দীর্ঘদিন বর্ধমানের মানুষের আর্শীবাদ ভালোবাসা পেয়েছি।

 পাশাপাশি এদিনের এই অনুষ্ঠানে বৃহন্নলারাও তারা অনেকটাই উপকৃত এই সমাজে তাদেরকে সমাজে মূলশ্রোতে ফিরিয়ে আনার  জন‍্য উদ‍্যোগ গ্ৰহন করেছিলেন দেবু গাঙ্গুলী। তার উদ‍্যোগেই এই বিশেষ দিনে বৃহন্নলাদের যেমন রাখি পড়িয়ে বরণ করিয়ে নেওয়া হলো পাশাপাশি বেশকিছু উপহার সামগ্ৰী তুলে দেওয়া হয়। সমাজের মূলশ্রোতে ফিরে আসার তাগিদ অনুভব করে বৃহন্নালাদের নিয়ে এই ধরনের অনুষ্ঠানে যথেষ্ট খুশি বর্ধমান শহরের তৃতীয় লিঙ্গের মানুষজনও। আগামী দিনে এই ধরনের উৎসব করলে তারা সমাজের মূল শ্রোতে ফিরতে পারেন এমনটাই জানাচ্ছেন উৎসবের অংশগ্রহণকারীরা। 

About Burdwan Today

Check Also

সরকারি সাহায্যের অভাবে হয়তো হারিয়ে যাবে বহু প্রাচীন এই শিল্পকলা

অর্পণ নন্দী, কাটোয়াঃ পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রাম দু’নম্বর ব্লকের বিলেশ্বর পঞ্চায়েতের অন্তর্গত কোমডাঙা গ্রাম জুড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *