টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ বুথে যাওয়ার পথে গাড়ি উল্টে জখম ১১ জন ভোট কর্মী। ডি সি আর সি সেন্টার থেকে ভোটকেন্দ্রে যাওয়ার সময় উল্টে যায় বাসটি। আহত হন ৫ জন ভোটকর্মী। পূর্ব বর্ধমানের ইউআইটি বিল্ডিংয়ের ডিসিআরসি থেকে বুধবার প্রিজাইডিং অফিসার সহ ৮ জন ভোটকর্মী ভাতারের উদ্দেশ্যে রওনা দেন। ভাতার বিধানসভার কাশিপুর এলাকায় ১৫০ ও ১৫১ নম্বর বুথের জন্য ইভিএম মেশিন  নিয়ে গাড়ি করে রওনা দেন তারা। পথে আলমপুরের কাছে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ইভিএম মেশিন সহ গাড়ির মধ্যে আটকে পড়েন ভোট কর্মীরা।

আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ছুটে আসে দেওয়ানদিঘি থানার পুলিশ। আহত ভোট কর্মীদের মধ্যে ৫ জনের আঘাত গুরুতর। তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেওয়ানদিঘি থানার পুলিশের সহায়তায় অন্য গাড়ি করে বাকিদের ভোট কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করা হয়। ঘটনার খবর পেয়ে ছুটে আসেন ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনের আধিকারিকরাও। আহত ভোটকর্মীদের বদলে বিকল্প ব্যবস্থা করা হচ্ছে বলে জানান নির্বাচন কমিশনের আধিকারিকরা।

প্রত্যক্ষদর্শী  শেখ জামাই নামে এক যুবক জানায় গাড়িটি খুব দ্রুত আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ব্রেক ফেল করে উল্টে যায়। গ্রামের মানুষ ছুটে এসে সবাইকে উদ্ধার করে।

অন্যদিকে ভোটকর্মী সুমিত কুমার মন্ডল জানান,’বর্ধমান ইউ আই টি থেকে সব জিনিসপত্র নিয়ে আমরা আসছিলাম।দুর্ঘটনার তীব্রতায় সবকিছু ছিটকে পড়ে। পাঁচজনের আঘাত গুরুতর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here