Breaking News

পুলিশকর্তা লকডাউনের সময় পেয়ারা বিক্রি করলেন

তারকনাথ সিট, মুর্শিদাবাদঃ পেয়ারা বিক্রেতা মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার। আর সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি জানতে পেরে রীতিমতো অবাক দোকানী। বলছেন, তিনি জানতেনই না খোদ এএসপি তাঁর হয়ে পেয়ারা বিক্রি করছেন।

সূত্রের খবর, শনিবার সকালে বহরমপুরে বাজার করতে গিয়েছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। সে সময় তাঁকে এক পেয়ারা বিক্রেতা খেয়ে আসার কথা বলে পেয়ারার ভ্যান দেখার জন্য অনুরোধ করেন। দোকানীর সেই আবেদনে সারা দেন অতিরিক্ত পুলিশ সুপার। এর মধ্যে দোকানদার খেতেও চলে যান। তখনও পেয়ারা বিক্রেতা জানতেন না তার পরিচয়। এই অবস্থায় অতিরিক্ত পুলিশ সুপার শুধু ভ্যানের দিকেই নজর রাখেননি, রীতিমতো বিক্রিবাট্টাও শুরু করেন তিনি। খদ্দেররা যাতে ফিরে না যান, সে জন্য রীতিমতো দাঁড়িপাল্লা তুলে নিয়ে দরাদরি করে পেয়ারা বিক্রি করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় মিনিট কুড়ি এভাবে দাঁড়িপাল্লায় মেপে পেয়ারা বিক্রি করেছেন অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। পরে দোকানী ফিরে আসায় তাঁকে আবার হিসেব-নিকেশ বুঝিয়ে দেন অতিরিক্ত পুলিশ সুপার। দোকানী জানিয়েছেন, তিনি জানতেনই না খোদ অ্যাডিশনাল এসপির উপস্থিতির কথা তার দোকানে। পরে ছবি ভাইরাল হওয়ায় গোটা বিষয়টি তিনি জানতে পারেন।

About Burdwan Today

Check Also

জামাইষষ্ঠীর বাজার আগুন, নাভিশ্বাস আমজনতার

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ ‘জামাইষষ্ঠী’ মানেই শ্বশুর বাড়িতে বিশেষভাবে জামাই আদর, সঙ্গে জমিয়ে খাওয়াদাওয়া আর সকলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *