Breaking News

পরিবারের ৪ জনকে খুন করে পুঁতে রাখার অভিযোগ সব থেকে ছোট ছেলের বিরুদ্ধে

 সুপ্রিয় পরামানিক, মালদাঃ শেক্সপিয়র সরণীর ছায়া এবার মালদাতে। মা, বাবা, বোন এবং দিদাকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ পরিবারের সব থেকে ছোট ছেলের বিরুদ্ধে। এই ঘটনায় অভিযুক্ত ১৮ বছর বয়সী আসিফ মহম্মদকে গ্রেফতার করেছে মালদার কালিয়াচক থানার পুলিশ। ধৃতের বড় ভাই-কালিয়াচক থানায় বিষয়টি জানালে গতকাল রাত দুটো নাগাদ আসিফকে গ্রেফতার করে পুলিশ। ঘটনাঘটি ঘটেছে মালদার কালিয়াচক থানার গুরুটোলার ওল্ড ১৬ মাইল এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসিফ তার মা, বা, বোন এবং দিদাকে খুনের কথা জেরায় স্বীকার করেছে। খুন করে বাড়ি সংলগ্ন একটি গোডাউনে ওই চার জনের মৃতদেহ পুঁতে দেয় আসিফ। আসিফ তার দাদাকেও খুনের হুমকি দিলে পালিয়ে যায় দাদা। এরপর কালিয়াচক থানায় আসিফের দাদা ছোট ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে গ্রেফতার করা হয় আসিফকে। প্রাথমিক তদন্তে চার মাস আগে এই খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে আশেপাশের মানুষদের থেকে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছিল আসিফ। তার ঘর থেকে ল্যাপটপ, একাধিক ফোন, সাউন্ড সিস্টেম, টিভি, সিসি ক্যামেরা সমেত বহু অত্যাধুনিক গ্যাজেট উদ্ধার করেছে পুলিশ। বাইরের কারও প্রবেশের অনুমতি ছিল না বাড়িতে। নিজের বাড়িতেই ল্যাব তৈরি করেছিল আসিফ।

About Burdwan Today

Check Also

রাজা রামমোহন রায়ের আবক্ষ মূর্তি উন্মোচন

টুডে নিউজ সার্ভিস, কালনাঃ কালনার রামমোহন রায় ছাত্রী নিবাসে মঙ্গলবার উন্মোচন হলো রাজা রামমোহন রায়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *