Breaking News

কোতুলপুরে বন্যা কবলিত এলাকাগুলি পরিদর্শনে প্রশাসনিক আধিকারিকরা

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ কোতুলপুর ব্লকের বন্যা কবলিত নদী উপকূলবর্তী এলাকা ছোটপাগলা, আমদোহি,  ঘাটিপাড়া গৌর কলোনি সহ একাধিক গ্রাম যেগুলি নদীর তীরবর্তী স্থানে অবস্থান করছে সেই এলাকার মানুষজন তাদের কোন সমস্যা হচ্ছে কিনা সে ব্যাপারে খোঁজখবর নিতে গ্রামে গ্রামে ঘুরলেন বিষ্ণুপুরের এসডিও, এসডিপিও, বিডিও, সি আই কোতুলপুর, ওসি এবং তৃণমূলের নেতা নেত্রীরা। যে সকল মানুষদের ভগ্নপ্রায় কাঁচাবাড়ি তাদেরকে স্থানীয় নিকটবর্তী স্কুলে রাখার ব্যবস্থা করেছে প্রশাসন। তাদের যাতে কোনো অসুবিধা না হয় তার জন্য বিদ্যুৎ পানীয় জল শুকনো খাবার মজুত রাখা হয়েছে।

 সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে আছেন এই বুঝি বন্যার জল বাড়িতে ঢুকে ঘরবাড়ি ভেঙে ফেলল গবাদি পশুদের নিয়ে চিন্তিত রয়েছে তারা। গবাদি পশুদের রাখার কি ববস্থা হবে, তাছাড়াও রয়েছে পটল ঝিঙে শসা, তিল, সহএকাধিক ফসল গুলি ও জলের তলায় অবস্থান করায় কি করে চলবে সংসার নিয়েই চিন্তিত মধুবন এবং গৌর কলোনির বাসিন্দারা। দীর্ঘ বৃষ্টি তার ওপর আবার ডিভিসি জল ছাড়াই তারা সিঁদুরে মেঘ দেখছে। আগেও তাদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল এবার বুঝি তাই হবে নাকি। এক বাসিন্দা প্রদীপ ঘোষ জানান, আমরা না হয় নিরাপদ আস্তানায় চলে যাব কিন্তু গবাদি পশুদের কি হবে বৃষ্টি থেমে গেলে।

About Burdwan Today

Check Also

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরচিকর মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে শোকজ করল নির্বাচন কমিশন

টুডে নিউজ সার্ভিসঃ প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের করা কুরুচিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *