Breaking News

অসচেতন ব্যক্তিদের শায়েস্তা করতে পুলিশি অভিযান, আটক ১৫

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে করোনা মোকাবিলায় বিশেষ উদ্যোগ নিল কোতুলপুর থানার পুলিশ। বুধবার কোতুলপুরে অভিযান চালিয়ে ১৫ জনের বেশি ব্যক্তিকে আটক করল কোতুলপুর থানার পুলিশ। তার পাশাপাশি যে সকল ব্যক্তিরা মাস্ক বিহীনভাবে ঘোরাফেরা করছেন তাদেরকে  শায়েস্তা করতেই এই উদ্যোগ। বিষ্ণুপুর এসডিপিও কুতুবউদ্দিন খানের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী পুরো কোতুলপুর বাজার টহলদারি চালায় এমনকি যে সকল দোকানদার মাস্ক বিহীন ভাবেই জিনিস কেনাবেচা করছেন তাদের কেউ ধরা হয় তার পাশাপাশি তাদের মুখে কোতুলপুর থানার পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয় এবং আগামী দিনে যদি মাস্ক ছাড়া বিনা কারণে ঘোরাঘুরি দেখতে পায় তাহলে কড়া ব্যবস্থা নেবার হুঁশিয়ারি দেন কোতুলপুর থানার পুলিশ। এদিনের এই অভিযানে ১৫ জন ব্যক্তিকে আটক করা হয় । যে সকল ব্যক্তিরা গাড়িতে ইন্ডিয়ান আর্মি, এক্স আর্মি ইত্যাদি লিখেছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করবে কোতুলপুর থানার পুলিশ সে কথাই জানালেন এসডিপিও বিষ্ণুপুর। 

এই সচেতনতামূলক অভিযান ধারাবাহিকভাবেই চালাবেন বলেই জানালেন বিষ্ণুপুর এসডিপিও তিনি আরও বলেন এতে সাধারণ মানুষ কিছুটা হলেও চেতন ফিরবে। কোতুলপুর বাসিও খুশি এই পুলিশি অভিযানে কারণ বেশ কিছু সংখ্যক বেয়াদপ মানুষ এত বলার পরেও তারা এখনও মাস্ক বিহীনভাবে ঘোরাফেরা করছে তারা অনেকটাই সচেতন হবেন।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *