Breaking News

অল্প বৃষ্টিতেই হাঁটু সমান কাঁদায় চলাচলের অযোগ্য, দূর্ভোগে এলাকাবাসীরা

শ্রাবনী ঘোষ, কালনাঃ অল্প বৃষ্টিতেই হাঁটু সমান কাঁদায় চলাচলের অযোগ্য হয়ে উঠে গ্রামের রাস্তা। আর তার জন্যই দুর্ভোগে পড়তে হয় কালনার পূর্বস্থলী এক নম্বর ব্লকের রাজাপুর এলাকার গ্রামবাসীদের। বহুবার পঞ্চায়েতে দরবার করেও হয়নি কোনো সুরাহা, তাই গ্রামবাসীরা নিজেরাই উদ্যোগী হয়ে নিজেদের পয়সায় ইট, বালি ও সিমেন্ট কিনে তৈরি শুরু করছেন রাস্তা, আকতার এমনই চিত্র উঠে এসেছে কালনার পূর্বস্থলীর জাহাননগর পঞ্চায়েতের অন্তর্গত রাজারপুর এলাকায়। গ্রামবাসীদের দাবি বহুদিন ধরে রাস্তার বেহাল দশা পঞ্চায়েতকে বহুবার বলেও হয়নি কোনো সুরাহা, তাই বর্ষার সময় কাদা দিয়ে হেঁটে যেতে অসুবিধার সম্মুখীন হতে হয়। সবথেকে বড়ো সমস্যায় পড়েন এই গ্রামের গর্ভবতী মায়েরা, আর সেই কারণেই নিজেরা উদ্যোগী হয়ে নিজেদের চাঁদা তুলে ইট কিনে রাস্তা তৈরি করছেন গ্রামবাসীরা।

   এ বিষয়ে জাহাননগর গ্রাম পঞ্চায়েত প্রধান সুভাষ ঘোষ তিনি জানান, আগের যিনি বিধায়ক ছিলেন তিনি কোনো কাজই করেনি। বর্তমানে এবার তৃণমূলের বিধায়ক তপন চট্টোপাধ্যায় হয়েছেন কাজের মানুষ তিনি, বিষয়টি আমরা তার নজরে আনবো। অবিলম্বে যে সমস্ত রাস্তাগুলি বাকি রয়েছে সেই গুলি করা হবে।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *