Breaking News

অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির পচা-গলা দেহ উদ্ধার ঘিরে উখরায় চাঞ্চল্য

টুডে নিউজ সার্ভিস, অন্ডালঃ পচা গলা মৃতদেহ উদ্ধার ঘিরে ছড়ালো চাঞ্চল্য। ঘটনাটি উখরা শুকোপুকুর সংলগ্ন এলাকার। সকালে নীলকন্ঠ তলা থেকে আমলৌকা যাওয়ার রাস্তার সুকোপুকুর সংলগ্ন মাঠ থেকে একটি পচা গলা মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয়রাই মৃতদেহ পড়ে থাকতে দেখে উখড়া পুলিশ আউটপোস্টে খবর দেয়। উদ্ধার করে মৃতদেহটি ময়না তদন্তে পাঠায় পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান এই রাস্তাটি দিয়ে প্রতিদিন অনেকেই প্রাতঃভ্রমণ করেন। এদিন রাস্তা দিয়ে আসা যাওয়ার সময় প্রাতভ্রমণকারীরা অনেকেই দুর্গন্ধ অনুভব করেন। গন্ধ অনুধাবন করেই রাস্তা সংলগ্ন মাঠে মৃতদেহটির সন্ধান মেলে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। মৃতদেহটিতে পচন হয়েছে সেটি বেশ কয়েক দিনের পুরনো বলে অনুমান পুলিশের। প্রাতঃভ্রমণ কারি উখরার বাসিন্দা রাহুল মন্ডল, পচন ধরার কারণে দেহটি  চেনা সম্ভব নয় । তবে সেটি বেশ কয়েক দিনের পুরনো বলে অনুমান তাদের। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রবীণ বাসিন্দা জানান আজ থেকে কুড়ি বাইশ বছর আগে শুকো পুকুরের পাড়ে এরকমই একটি পচা গলা দেহ উদ্ধার হয়েছিল।  পরে পুলিশি তদন্তে জানা যায় বেশ কয়েকদিন আগে হত্যা করে দেহটি পুঁতে ফেলা হয়েছিল মাটিতে। বর্ষায় টানা বৃষ্টির কারণে মাটি সরে দেহটি প্রকাশ্যে আসে। আজকের দেহ উদ্ধারের ঘটনার সাথে সেই পুরনো ঘটনার মিল রয়েছে বলে অনেকের মত। দেহটি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। ময়নাতদন্তের পর এই বিষয়টি জানা যাবে বলে জানান এক আধিকারিক ।

About Burdwan Today

Check Also

জলের দাবিতে রাজ্য সড়ক অপরাধ করে বিক্ষোভ মহিলাদের

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়ার শালতোড়া ব্লকের সাতদেউলী গ্রামের মহিলারা শনিবার পানীয় জলের দাবিতে শালতোড়া-মেজিয়া রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *