Breaking News

হাফ ম্যারাথনে কলকাতা পুলিশের সঙ্গে সমান তালে দৌড়ালেন তৃণমূল সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়

টুডে নিউজ সার্ভিস , কলকাতাঃ হাফ ম্যারাথনে কলকাতা পুলিশের সঙ্গে সমান তালে দৌড়ালেন তৃণমূল সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় রবিবার কলকাতা পুলিশের উদ্যোগে হাফ ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয় । এদিনের হাফ ম্যারাথন দৌড়   প্রতিযোগিতাটি ৩টি ধাপে করা হয় যথাক্রমে  ২১ কিলোমিটার ,১০ কিলোমিটার এবং ৫ কিলোমিটার । হাফ ম্যারাথন দৌড়ে   অংশগ্রহন করে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল, রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমার-সহ পুলিশের উচ্চপদস্থ কর্তারা।

এছাড়াও উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, অভিনেতা তথা সাংসদ দেব অধিকারী, আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহা সহ টলিউডের একাধিক তারকা । কলকাতা পুলিশের আজকের এই  হাফ ম্যারাথন দৌড় প্রতিযোগিতার বিশেষ আকর্ষণ ছিল তৃণমূলের যুবনেতা তথা ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ।তিনিও এদিন ১০ কিলোমিটার দৌড়ে সামিল হয়েছিলেন।এদিন তাকে কালো শার্ট, সাদা ট্রাউজার্স পরে দৌড়ে নামতে দেখা যায়।

কলকাতা পুলিশদের সঙ্গে সমান তালে দৌড়তে দেখা গেল তৃণমূলের সেনাপতিকে, রেড রোড থেকে দৌড় শুরু করেঅভিষেক।  ১০ কিলোমিটার দৌড়ের পর সকলেই হতবাক তার ফিটনেস দেখে । ১০ কিলোমিটার দৌড়ের পরও  এতটুকুও ক্লান্তির ছাপ নেই তাঁর মুখে দেখা যায়নি । প্রসঙ্গত,হাফ ম্যারাথন প্রতিযোগিতায় ২৫ হাজার প্রতিযোগী অংশ নিয়েছিলেন।

About Burdwan Today News Service

Check Also

চাকরি দেওয়ার নামে দলের নেতার কাছেই প্রতারণার শিকার, সব হারিয়ে আত্মঘাতী তৃণমূল নেতা

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ হাতে তিন চারটে চাকরি রয়েছে। কিন্তু তার জন্য দিতে হবে মোটা অঙ্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *