Breaking News

বাড়িতেই পিছন থেকে ধাক্কা মুখ্যমন্ত্রীকে! তদন্তে সিট গঠন লালবাজারের

টুডে নিউজ সার্ভিসঃ বাড়িতেই কপালে চোট পেয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার কপাল ও নাকে সেলাই পড়েছে। কিন্তু কীভাবে বাড়ির মধ্যে এই দুর্ঘটনা? জানতে তদন্তে নামছে লালবাজার। এদিকে নিরাপত্তা বাড়ানো হয়েছে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে।

মুখ্যমন্ত্রীর চিকিৎসার পর বৃহস্পতিবার রাতে সংবাদমাধ্যমের মুখোমুখি হন ডা. মণিময় বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, পিছন থেকে ধাক্কা লাগায় পড়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী। আর এই তথ্যের পরিপ্রেক্ষিতেই একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে। বাড়িতে থাকাকালীন কীভাবে পিছন থেকে ধাক্কা লাগল, সেটাই বড় প্রশ্ন। এর উত্তর খুঁজতেই তদন্তে নেমেছে লালবাজার।

ভারতের গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে যাবে লালবাজারের সায়েন্টিফিক উইং, গোয়েন্দা বিভাগের দল। তারা কথা বলতে চান মুখ্যমন্ত্রীর সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে হবে তদন্ত।

এদিকে বৃহস্পতিবার প্রাথমিক চিকিৎসার পর রাতেই বাড়ি ফিরে গেছেন মুখ্যমন্ত্রী। হাসপাতালে থাকতে রাজি হননি তিনি। চিকিৎসকদের নির্দেশ মেনে বাড়িতেই রয়েছেন তিনি। আজ ফের শারীরিক পরীক্ষা হবে তার।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে পড়ে গিয়ে আহত হন মমতা বন্দ্যোপাধ্যায়। কপাল থেকে রক্ত বেরিয়ে গড়িয়ে যায় নাক ও গালের দিকে। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

About News Desk

Check Also

আরজি কর কাণ্ডে নয়া মোড়, সাসপেন্ড সন্দীপ ঘনিষ্ট দুই ডাক্তার

টুডে নিউজ সার্ভিসঃ সময় যত গড়াচ্ছে আরজি কর কাণ্ডের গতিধারা আরও বিস্তৃত হয়ে পড়ছে। প্রাক্তণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *