Breaking News

যাদবপুরে সিপিএম প্রার্থীর দেওয়াল লিখন মুছে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

টুডে নিউজ সার্ভিসঃ যাদবপুরে সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের সমর্থনে লেখা একাধিক দেওয়াল লিখন মুছে দেওয়া এবং তাতে কালি লেপে দেওয়ার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে, যাদবপুর লোকসভা কেন্দ্রের আওতাধীন রাজপুর-সোনারপুর ওয়ার্ডের ২১ নম্বর ওয়ার্ডে। সেখানকার একাধিক দেওয়াল দেখিয়ে সিপিএমের দাবি, রাতের অন্ধকারে তৃণমূলের দুষ্কৃতীরা এইসব কাজকর্ম করে বেড়াচ্ছে। ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরের নেতৃত্বেই এই কাজ চলছে বলে দাবি সিপিএমের। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

যাদবপুর লোকসভা কেন্দ্রের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য বলেন, লাল ঝান্ডটাকে ভয় পাচ্ছে তৃণমূল। জিততে পারবে না বুঝতে পেরেই এইসব করছে। লাল ঝান্ডা মানুষের মনে রয়েছে। সেখান থেকে মোছা যাবে না। তৃণমূল যতই এমন আচরণ করবে ততই মানুষের সঙ্গে দূরত্ব বাড়বে।

রাজপুর-সোনারপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের পুরপিতা মিলন সরকার অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর বক্তব্য, “এই ওয়ার্ডে সিপিএমের দেওয়াল লেখারও কর্মী নেই। তৃণমূলের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হচ্ছে। তৃণমূল যে পরিষেবা দিচ্ছে তাতে অন্যের দেওয়াল লিখন মুছে দেওয়ার দরকার নেই। মানুষের সমর্থনেই জয়ী হবেন তৃণমূল প্রার্থীরা।”

About News Desk

Check Also

জবরদখল মুক্ত করতে জেসিবি নিয়ে অভিযানে নামল ডিএসপি

টুডে নিউজ সার্ভিস, দুর্গাপুরঃ দুর্গাপুর ইস্পাত নগরীর এ-জোনের রামকৃষ্ণ এভিনিউতে দুর্গাপুর ইস্পাত কারখানার (ডিএসপি) জমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *