Breaking News

কেন্দ্র ও রাজ্য সরকারের বিরুদ্ধে কংগ্রেসের অবস্থান বিক্ষোভ

জ্যোতির্ময় মণ্ডল, মন্তেশ্বরঃ মন্তেশ্বর ব্লক জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে মন্তেশ্বর বাজার সংলগ্ন বাসস্ট্যান্ডে জাতীয় কংগ্রেসের কর্মীরা জমায়েত হয়ে ৭ দফা দাবি নিয়ে কেন্দ্রীয় এবং রাজ্য সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে অবস্থান বিক্ষোভ।

মন্তেশ্বর ব্লক জাতীয় কংগ্রেসের আহ্বাহক বাদশা সিকান্দার মল্লিক ও মন্তেশ্বর ব্লক যুব কংগ্রেস সভাপতি কাজী শাহিদ হকরা জানান, সারাদেশে দ্রব্য মূল্যবৃদ্ধি ও ডিজেল পেট্রোল মূল্যবৃদ্ধির কারণ কেন্দ্র সরকারের ভ্রান্ত নীতিকে দায়ী করেন কংগ্রেস নেতৃত্ব। তারই জন্য জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে এই অবস্থান বিক্ষোভ কর্মসূচি বলে জানান তারা। তাদের দাবিগুলি হল অবিলম্বে সারাদেশে ও রাজ্যে দ্রব্যমূল্য বৃদ্ধির দাম অবিলম্বে কমানোর দাবি ও পেট্রোল-ডিজেলের, দাম কমানোর দাবি। নিট কেলেঙ্কারির সঠিক তদন্ত করে দোষীদের অবিলম্বে শাস্তির দেওয়ার দাবি; ঘন ঘন রেল দুর্ঘটনার তদন্তের দাবি; বিদ্যুতের মাশুল কমানোর দাবি সহ সাত দফা দাবিতে অবস্থান বিক্ষোভ।

এই অবস্থান বিক্ষোভে উপস্থিত ছিলেন মন্তেশ্বর ব্লক জাতীয় কংগ্রেসের আহ্বায়ক বাদশা সিকান্দার মল্লিক, ব্লক যুব কংগ্রেসের সভাপতি কাজী সাহিদ হক, বর্ধমান জেলা জাতীয় কংগ্রেসের কার্যকরী সভাপতি বুলবুল আহমেদ শেখ, রাজ্য কংগ্রেসের সদস্য জ্যোতির্ময় মন্ডল সহ আরও অনেকে।

About News Desk

Check Also

ফের দুর্ঘটনার বলি, ডাম্পারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহীর

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ বাঁকুড়া পুরুলিয়া ৬০ নম্বর জাতীয় সড়কে ফের দুর্ঘটনার বলি এক। মঙ্গলবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *