Breaking News

পুজোর শেষেই মহা দুর্যোগের আশঙ্কা! আগামী ক’দিন আবহাওয়া কেমন থাকবে জানিয়ে দিল হাওয়া অফিস

টুডে নিউজ সার্ভিসঃ বঙ্গোপসাগরে অতি গভীর নিম্নচাপ ঘূর্ণিঝড়ে পরিণত হবে। অভিমুখ বাংলাদেশ। বাংলাদেশের খেপুপাড়া থেকে চট্টগ্রামের মাঝামাঝি স্থলভাগে প্রবেশ করবে ২৫ অক্টোবর সন্ধ্যায়।

ঘূর্ণিঝড়ের পরোক্ষ প্রভাব। বৃষ্টি এবং ঝড়ো হাওয়া দক্ষিণবঙ্গের উপকূলের জেলায়। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। আজ সন্ধ্যার মধ্যে মৎস্যজীবীদের ফিরে আসতে নির্দেশ। সন্ধ্যার পর থেকে সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা। সমুদ্র তটের পর্যটন কেন্দ্র দীঘা মন্দারমনি বকখালি সহ এলাকা গুলিতে কোনরকম ওয়াটার বাউন্ড একটিভিটি না করতে নির্দেশ। আগামীকাল উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনার ফেরি সার্ভিস বন্ধ রাখতে পরামর্শ। পূর্ব মেদিনীপুর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলাতে চল্লিশ থেকে ৬০ কিলোমিটার পর্যন্ত দমকা ঝোড়ো হাওয়া বইবে।

আরও পড়ুন : ভাগীরথী থেকে উদ্ধার মামা-ভাগ্নের মৃতদেহ || https://burdwantoday.com/body-recovered/

দক্ষিণবঙ্গে আজ মাঝারি বৃষ্টির সম্ভাবনা কলকাতা হাওড়া হুগলি পূর্ব মেদিনীপুর উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা। হালকা বৃষ্টি পশ্চিম মেদিনীপুর পূর্ব বর্ধমান সহ দু-এক জেলায়। মঙ্গলবার দক্ষিণবঙ্গের সব জেলাতেই হালকা মাঝারি বৃষ্টি। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা। দুই এক পশলা ভারী বৃষ্টি হবে পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলাতে। দমকাঝোরো হাওয়া বইতে পারে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বিশেষ করে উপকূলের জেলাগুলিতে। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা নদিয়া পূর্ব মেদিনীপুর জেলাতে বৃষ্টির সম্ভাবনা বুধবারে ও। বাকি জেলাতে বৃষ্টির সম্ভাবনা কমবে আবহাওয়ার উন্নতি। ২৬ তারিখ থেকে আবার শুষ্ক আবহাওয়া দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। উত্তরবঙ্গে মালদা উত্তর দক্ষিণ দিনাজপুরে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি। মঙ্গলবার উত্তরবঙ্গের সব জেলাতেই হালকা সামান্য সম্ভাবনা।

About News Desk

Check Also

বর্ধমানেও দ্রোহের কার্নিভাল

টুডে নিউজ সার্ভিস, বর্ধমানঃ ১৫ অক্টোবর রেড রোডে পুজো কার্নিভালের দিনই রানি রাসমণি রোডে দ্রোহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *