Breaking News

কারন ছাড়াই কাজ থেকে বসিয়ে দেওয়ায় সংস্থার গেটের সামনে পরিবার নিয়ে কর্মীদের বিক্ষোভ

পাপু লোহার, দুর্গাপুরঃ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব আবারও প্রকাশ্যে‌। এবার দুর্গাপুর শিল্পাঞ্চলে কর্মী নিয়োগে তৃণমূলের বিরুদ্ধে এবার ময়দানে তৃণমূলই। জানা যায়, এক বেসরকারি সংস্থায় কেউ ১০ বছর কেউ বা ১২ বছর কাজ করছে। অথচ কোনো কারন ছাড়াই কাজ থেকে বসিয়ে দেওয়া হয়েছে চার নিরাপত্তারক্ষিকে বলে অভিযোগ। আরও জানা যায়, হঠাৎই এই চার নিরাপত্তারক্ষীকে বাদ দিয়ে অন্য লোক নেওয়া হয়েছে সংস্থায়। প্রতিবাদে এদিন পরিবার নিয়ে দুর্গাপুরের কাঁকসার গোপালপুরে বেসরকারি মিথেন গ্যাস উত্তোলনকারী সংস্থার গেটের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বরখাস্ত হওয়া নিরাপত্তারক্ষী ও তাদের পরিবার।

এদিন কাঁকসা ব্লক সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বিক্ষোভে সামিল আন্দোলনকারীরা। অভিযোগ, গোপালপুরের ভালুককোন্দা এলাকায় বেসরকারি ঐ গ্যাস উত্তোলনকারী সংস্থায় চার নিরাপত্তারক্ষী কর্মরত ছিলেন দীর্ঘ ১০-১২ বছর ধরে, এরা সবাই তৃণমূল করে অথচ তাদেরকে বরখাস্ত করে ঐ ভালুককোন্দা অফিসে নতুন করে লোক নেওয়া হয়েছে। কেন এই অবিচার পুজোর আগে? এই প্রশ্ন তুলে বরখাস্ত হওয়া কর্মীরা ও তাদের পরিবার। তাঁরা আরও বলেন, আমার তৃণমূল করি কাজ যদি নাই থাকে তাহলে তৃণমূল করে আর কি লাভ ? গ্রামবাসীদেরকে সাথে নিয়ে সংস্থার গেট আটকে দিয়ে এদিন বিক্ষোভে সামিল হন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কাঁকসা থানার পুলিশ, কিন্তু পুলিশকে ঘিরে ধরেও ক্ষোভ প্রকাশ করতে থাকে আন্দোলনকারীরা এবং
কর্তৃপক্ষর সাথেও চলে বচসা। প্রায় ঘন্টা খানেক ধরে বিক্ষোভ চলার পর সমস্যা মেটানোর আশ্বাস মেলার পর ওঠে বিক্ষোভ। তবে আগামীদিনে সমস্যা না মিটলে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন আন্দোলনকারীরা। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে কাঁকসা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি ভবানীপ্রসাদ ভট্টাচার্য, আর এটিকে ইস্যু করে সুর চড়িয়েচ্ছে বিরোধীরা। সব মিলিয়ে গোটা ঘটনায় টানটান উত্তেজনা দুর্গাপুরের কাঁকসা গোপালপুর এলাকায়।

About News Desk

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *