Breaking News

দিল্লিতে অভিষেককে হেনস্থা! পুড়লো মোদী ও অমিত শাহের কুশপুতুল

দেবজিৎ দত্ত, বাঁকুড়াঃ দিল্লির কৃষিভবনের সামনে থেকে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি সহ মন্ত্রী, সংসদ, বিধায়ক এবং সঙ্গে থাকা জব কার্ড হোল্ডারদের তুলে নিয়ে যাওয়ার প্রতিবাদে গর্জে উঠলো পশ্চিমবঙ্গ, আর সেই মতোই বুধবার বাঁকুড়া জেলার ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহের কুশপুত্তলিকা জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকে তারা। একশ দিনের বকেয়া টাকা, আবাস যোজনা সহ একাধিক দাবি আদায়ের অভিষেক ব্যানার্জি-র নির্দেশে এবং নেতৃত্বে তৃণমূল পরিচালিত সরকারের বেশ কয়েকজন মন্ত্রী সাংসদ এবং বিধায়ক সহ জব কার্ড হোল্ডারদের নিয়ে দিল্লিতে দুদিনের কর্মসূচি ঘোষণা করেছিল আগেই সেই মতোই গতকাল ৩ অক্টোবর কেন্দ্রীয় সরকারের কৃষি ভবনের সামনে ধর্নায় বসেছিলেন অভিষেক ব্যানার্জি সহ অন্যান্যরা। কথা ছিল কৃষি প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের কিন্তু দেখা করেননি কেন্দ্রীয় মন্ত্রী।

অভিষেক ব্যানার্জির নেতৃত্বে প্রত্যেকেই সেখানেই অপেক্ষা করেন এবং ঘোষণা করেন যতক্ষণ না দেখা হবে ততক্ষণ তারা কৃষি ভবন ছাড়বে না, অবশেষে তৃণমূল নেতৃত্বদের হাঠাতে দিল্লি পুলিশ সক্রিয় হয় এবং তৃণমূল নেতৃত্বকে জোরজবস্তি করে গাড়িতে তোলে এমনকি দোলা সেন সহ তৃণমূল কংগ্রেসের মহিলা নেতৃত্বকেও বেয়াত করেনি দিল্লি পুলিশ।
তৃণমূল নেতৃত্বের অভিযোগ কেন্দ্রের মোদি সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশেই দিল্লি পুলিশের এই অতি সক্রিয়তা যা নক্কারজনক আর তারই প্রতিবাদে আজ পশ্চিমবঙ্গ জুড়ে প্রতিবাদ কর্মসূচি চলছে।

About News Desk

Check Also

সম্পত্তিগত বিবাদের জেরে ভয়ঙ্কর কাণ্ড, দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন

দেবনাথ মোদক, বাঁকুড়াঃ সম্পত্তিগত বিবাদের জেরে দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *